ঢাকা, ডিসেম্বর ১৬, ২০১৮, রবিবার রাত; ০৭:৩৩:৪১
বার্তা »
  

বার্ষিক সাথী সমাবেশে শিবির সভাপতি : ছাত্রশিবির তার নিজস্ব গতিতেই এগিয়ে যাবে

27 Nov 2011

.

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড· মু· রেজাউল করীম বলেন, ছাত্রশিবির তার নিজস্ব গতিতেই এগিয়ে যাবে। কোন বাঁধাই এ অগ্রযাত্রাকে রম্নখতে পারবেনা। আমাদের পুরো বছরের কার্যক্রমের মাধ্যমে আমরা প্রমান করেছি, জেল-জুলুম নির্যাতন করে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে রম্নখা যাবেনা।
আজ ১৯ ডিসেম্বর বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী দড়্গিণের উদ্যোগে মগবাজারস্থ আলফালাহ মিলনায়তনে বার্ষিক সাথী সমাবেশ’১০ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মহানগরী সভাপতি আবু সালেহ মো· ইয়াহইয়ার সভাপতিত্বে ও সেক্রেটারী সাজেদুর রহমান শিবলীর পরিচালনায় সাথী সমাবেশে বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ডা· মো· ফখরম্নদ্দিন মানিক।
ড· রেজাউল করীম আরো বলেন, আওয়ামী জুলুমবাজ সরকার মনে করেছিল, নির্যাতনের মাধ্যমে এ দেশ থেকে ছাত্রশিবিরকে নিশ্চিহ্ন করে দিবে। আজ আমারা আমাদের কার্যক্রমের মাধ্যমে প্রমান করেছি, ছাত্রশিবিরের শিকড় এ দেশের কোটি মানুষের হৃদয়ে গেঁথে আছে। এ দেশের মাটি ও মানুষের সংগঠন ছাত্রশিবিরকে কখনোই রম্নখে দেয়া যাবেনা। শত বাঁধার মুখেও মহান আলস্নাহর মেহেরবানীতে আমরা আমাদের স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যেতে পেরেছি এবং ভবিষ্যতেও এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে ইনশাআলস্নাহ।
শিবির সভাপতি বলেন, বিজয়ের এই মাসেও আওয়ামী সরকারের দেশ বিরোধী ষড়যন্ত্র থেমে নেই। বিরোধী দলের উপর জুলুম-নির্যাতন চলছেই। ইসলামী আন্দোলনের শীর্ষ নেতাদের বিরম্নদ্ধে অত্যাচার চলছেই। ছাত্রশিবির একটি সচেতন ছাত্র সংগঠন হিসেবে এই সরকারের জুলুম ও মানবতা বিরোধী অপরাধের বিরম্নদ্ধে রম্নখে দাঁড়াবে।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, প্রচার ও আইটি সম্পাদক মু· আতাউর রহমান সরকার, এইচআরডি সম্পাদক নিজামুল হক নাঈম, অর্থ সম্পাদক সোহেল খান, ঢাকা মহানগরী পশ্চিমের সভাপতি মো· মাকসুদুর রহমান, সাবেক মহানগরী সভাপতি আবু সাঈদ খান, আব্দুল মান্নান প্রমুখ। মহানগরীর সকল সাথীর অংশগ্রহণে সফলভাবে সাথী সমাবেশ সমাপ্ত হয়। সমাবেশে মহানগরীর পুরো বছরের প্রতিবেদন পেশ করা হয়।