ঢাকা, ডিসেম্বর ১৬, ২০১৮, রবিবার রাত; ০৭:৪৩:২২
বার্তা »
  

ঢাকা মহানগরী দড়্গিণের শিড়্গাশিবিরে ডা· ফখরম্নদ্দিন মানিক

27 Nov 2011

.

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ডা· ফখরম্নদ্দিন মানিক বলেন, ইসলামী আন্দোলন আমাদের ঈমান ও জীবনের সাথে সম্পর্কযুক্ত। ইসলামী ছাত্রশিবির প্রতিটি বাধাঁ অতিক্রম করে তার লড়্গ্যে পৌছেঁ যাবে। এই সংগঠনকে জেল, জুলুম, নির্যাতন দিয়ে থামানো যাবেনা। জেল জুলুম, নির্যাতন নতুন কিছু নয়। ইসলামী ছাত্রশিবিরের  প্রতিটি জনশক্তিকে সাহসিকতা, হিম্মত এবং ধৈর্যøর সাথে সকল নির্যাতনের বিরম্নদ্ধে রুখে দাড়াতে হবে। রাজপথের আন্দোলনের মাধ্যমে এই সরকারের সকল জুলুম-নির্যাতনের সমুচিত জবাব দেওয়া হবে।  সরকারের পায়ের নিচে মাটি সরে যাচ্ছে।  আ’লীগের জন্য সর্বোচ্চ মেসেজ হচ্ছে পৌর  সভার নির্বাচন। তিনি আজ ১৩ জানুয়ারী ঢাকা মহানগরী দড়্গিণের উদ্যোগে আয়োজিত থানা ও ওয়ার্ড দায়িত্বশীদের দিনব্যাপী শিড়্গাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
শাখা সভাপতি হাফেজ মুহাম্মদ জহির উদ্দিনের সভাপতিত্বে ও শাখা সেক্রেটারী শাহ মুহা· মাহফুজুল হক এর পরিচালনায় মগবাজারের আল ফালাহ মিলনায়তনে শিড়্গাশিবিরটি অনুষ্ঠিত হয়। শিড়্গাশিবিরে আরো আলোচনা পেশ করেন সাবেক কেন্দ্রীয় সভাপতি সেলিম উদ্দিন, ড· শফিকুল ইসলাম মাসুদ, ড· মুহাম্মদ রেজাউল করিম।
শিবির সভাপতি বলেন, দেশের সাধারন মানুষ আজ দেশপ্রেমিক রাজনৈতিক দলের পাশে এসে দাড়িয়েছে। জনগন এই নির্বাচনের মাধ্যমে প্রমান করেছে দেশ আজ আ’লীগের হতে নিরাপদ নয়। ডিজিটাল বুলি আ’লীগরে কথার বেসাতি ছাড়া আর কিছুই নয়। আমাদের সবাইকে দূরদৃষ্টি সম্পন্ন হতে হবে। আমাদের দেশ গড়ার  ভিশনকে সমানে রেখে এগিয়ে যেতে হবে। পর্দা, নৈতিকতা, আনুগত্য মেনে আমাদের চলতে হবে। সমাজ পরিবর্তনের জন্য আদর্শিক লোকের প্রয়োজন। আর এ  পরিবর্তন করার জন্য আদর্শিক লোক তৈরি করতে হবে।
তিনি আরো বলেন বিরোধী দল ছাড়া দেশ চলতে পারেনা। দেশ-জনতার উন্নতি ড়্গতিগ্রস্থ হয়।  আমরা চাই সব জায়গায় হানা-হানি, কাদাঁ ছুড়া-ছড়িঁ মুক্ত নির্মল পরিবেশ। যা আমাদের জাতীয় ঐক্যকে সু-দৃড় করবে। আজ আমাদের রাষ্ট্রীয় নিরাপত্তা হুমকির মুখে। দেশি-বিদেশী ষড়যন্ত্র নিত্য নতুন খোলস নিয়ে এগুচ্ছে। এই অপশক্তিকে মোকাবেলা সহ স্বাধীনতা রড়্গা করাই এখন আমাদের সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ কে নতুন প্রজন্মকেই মোকাবেলা করার জন্য নিজেদের গড়তে হবে।
শিড়্গাশিবিরে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় এইচ আরডি সম্পাদক নিজামুল হক নাঈম, সাবেক মহানগরী সভাপতি আবু সাইদ খান, মহানগরী শিবির নেতা মুঈনুদ্দিন মৃধা, সাদেক বিলস্নাহ, আব্দুল্লাহ আল মামুন, মিজানুর রহমান, রহমত উল্লাহ সেলিম প্রমুখ।