ঢাকা, ডিসেম্বর ১৬, ২০১৮, রবিবার রাত; ০৭:৫০:১৯
বার্তা »
  

শহীদ মন্জুরুল ইসলামের আত্নার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

16 Mar 2014

হত্যা করে ছাত্রজনতার আন্দোলন স্তব্ধ করা যাবে না। ছাত্র শিবির ইসলামী আন্দোলনের চুড়ান্ত বিজয়ের মাধ্যমে এর প্রতিশোধ নেবে ইনশা-আল্লাহ। - রাশেদুল হাসান রান

সুত্র:ঢা//                                                                        তাং-০১৫.০৩.১৪

 শহীদ মন্জুরুল ইসলামের আত্নার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

বাগেরহাটের মেঘনি তলা ভোট কেন্দ্রে যাওয়ার সময় ছাত্রলীগ সন্ত্রাসীদের হামলায় নিহত শিবির নেতা মন্জুরুল ইসলামের আত্নার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ

আজ ১৫ ই মার্চ বিকাল ৪ টায় রাজধানীর একটি মিলনায়তনে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়াপূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি রাশেদুল হাসান রানা বলেন এই জালিম অবৈধ আওয়ামী সরকার মানুষের জীবন নিয়ে খেলা করছে। উপজেলা নির্বাচনে জামায়াতে ইসলামীর ধারাবাহিক সাফল্য দেখে তারা দিশেহারা হয়ে পড়ছে। তাই তারা তাদের পেটোয়া বাহিনী পুলিশ ও তাদের ছত্র ছায়ায় লালীত সন্ত্রাসী সংগঠন ছাত্রলীগ কে দিয়ে একের পর এক হত্যা কান্ড ঘটিয়ে চলছে। এভাবে হত্যা করে ছাত্রজনতার আন্দোলন স্তব্ধ করা যাবে না। ছাত্র শিবির ইসলামী আন্দোলনের চুড়ান্ত বিজয়ের মাধ্যমে এর প্রতিশোধ নেবে ইনশা-আল্লাহ।

তিনি আরো বলেন আওয়ামীলীগ যদি এ হত্য কান্ডের পথ থেকে সরে না আসে তাহলে তার ভয়াবহ পরিনতি আওয়ামী লীগকেই বহন করতে হবে। এখনও সময় আছে একগুয়েমী ছেড়ে গনতন্ত্র রক্ষায় দেশ বাচাতে মানুষ বাচাতে এগিয়ে আসুন। পরে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

দোয়া অনুষ্ঠানটি শাখা সেক্রেটারী মুঈনদ্দীন মৃধার পরিচালনায় আরো উপস্থিত ছিলেন  বায়তুলমাল সম্পাদক রিয়াজ উদ্দীন,দপ্তর সম্পাদক আইউব আলী প্রমুখ।

 

 

 

মাহবুবুর রহমান সিদ্দিকী

প্রচার সম্পাদক

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

ঢাকা মহানগরী দক্ষিণ