ঢাকা, ডিসেম্বর ১৬, ২০১৮, রবিবার রাত; ০৭:৩৩:৫১
বার্তা »
  

মহান স্বাধীনতা দিবসে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণের র‌্যালী-পুলিশের হামলা,

26 Mar 2014

মহান স্বাধীনতা দিবসে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণের র‌্যালী-পুলিশের হামলা, জাতীয় পতাকা পদদলিত।

সুত্র:ঢা/ম/দ                                                                            তাং-২৬.০৩.১৪

 

মহান স্বাধীনতা দিবসে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণের র‌্যালী-পুলিশের হামলা, জাতীয় পতাকা পদদলিত।

আজ বুধবার ২৬ মার্চ সকল ০৯ টায় রাজধানীর জুরাইন মাজার গেট থেকে ছাত্রশিবির  ঢাকা মহানগরী দক্ষিণের  উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে র‌্যলীর আয়োজন করা হয়। ছাত্রশিবিরের কেন্দ্রীয় গভেষনা সম্পাদক এনামুল কবির ও ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি রাশেদুল হাসান রানার নেতৃত্বে র‌্যালীটি জুরাইন মাজার গেট হতে শুরু হয়ে কিছুদুর আসার পর পেছন থেকে পুলিশ অতর্কিত হামলা করে র‌্যালীটিকে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় উপস্থিত পুলিশ সদস্যরা অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং জাতীয় পতাকা পদদলিত করে।

নিন্দা ও প্রতিবাদ :

শান্তিপুর্ণ জাতীয় ইস্যুতে পালিত এ র‌্যালীতে পুলিশের বর্বর আক্রমনের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি রাশেদুল হাসান রানা ও সেক্রেটারী মুঈনুদ্দিন মৃধা।

যৌথ এক প্রতিবাদ বার্তায় তাঁরা বলেন - সরকার মুখে গনতন্ত্রের কথা বললেও তাদের বর্বরতা সকল শৈরাচারকেও হার মানিয়েছে।তাই তারা প্রতি পক্ষের কোন ভাল কাজকেও সহ্য করতে পারছে না। তাদের লেলিয়ে দেয়া পুলিশ ও সন্ত্রাসী বাহিনী আজ মানুষের স্বাধীনতাকে গলাটিপে হত্যা করছে।জাতীয় পতাকার মত স্বাধীনতার এ অর্জনটিকে ও তারা আজ পদদলিত করে লক্ষ লক্ষ শহীদের রক্তের সাথে তারা বেঈমানী করেছে। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

র‌্যালীতে আরো উপস্থিত ছিলেন ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ সেক্রেটারী মুঈনুদ্দিন মৃধা সাংগঠনিক সম্পাদক সাদেক বিল্লাহ, অর্থ সম্পাদক রিয়াজ উদ্দিনপ্রমুখ।

 

 

 

 

মাহবুবুর রহমান সিদ্দিকী

প্রচার সম্পাদক

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

ঢাকা মহানগরী দক্ষিণ