ঢাকা, ডিসেম্বর ১৬, ২০১৮, রবিবার রাত; ০৭:৩১:২০
বার্তা »
  

ঢাকা মহানগরী দক্ষিনের SSC ও DAKHIL ফলপ্রার্থীদের নিয়ে দিনব্যপী শিক্ষা শিবির অনুষ্ঠিত।

11 Apr 2014

বিশ্বকে নেতৃত্ব দিতে হলে, সবার আগে নিজেকে আধুনিক ও নৈতিক জ্ঞানের সমন্বয়ে গঠন করতে হবে।

আজ শুক্রবার ১১ই এপ্রিল সকল ০৯ টায় স্থানীয় একটি মিলনায়তনে ছাত্রশিবির  ঢাকা মহানগরী দক্ষিণের এস.এস.সি ও দাখিল ফলপ্রার্থী দের নিয়ে দিনব্যপি শিক্ষা শিবিরের আয়োজন করা হয়। ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি রাশেদুল হাসান রানার সভাপতিত্বে ও সেক্রেটারী  মুঈনুদ্দীন মৃধার পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে  সাবেক কেন্দ্রীয় সভাপতি ও কক্সবাজার জেলা আমীর মুহাম্মদ শাহজাহান বলেন : বিশ্বকে নেতৃত্ব দিতে হলে,সবার আগে নিজেকে আধুনিক ও নৈতিক জ্ঞানের সমন্বয়ে গঠন করতে  হবে।এবং জীবনের প্রত্যেকটি ক্ষেত্রে মেধার স্বাক্ষর রাখতে হবে।

তিনি আরও বলেন বর্তমানে আমাদের দেশে শিক্ষিত মানুষের অভাব নেই, তবে আমাদের একজন নীতি নৈতিকতা সম্পন্ন লোকের অভাব রয়েছে।জ্ঞানী লোকেরা আজ জ্ঞান পাপীতে পরিনত হয়েছে।তাই আমাদের একজন ভাল ছাত্রের পাশাপাশি ভাল মানুষ হয়ে মানুষের কল্যাণে ভূমিকা রাখার সিদ্ধান্ত নিয়ে এগিয়ে যেতে হবে।

আনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক কাজী বরকত আলী, ছাত্রশিবিরের কেন্দ্রীয় সাস্কৃতিক সম্পাদক তারেক মনোয়ার,চট্টগ্রাম মহানগরী উত্তর সভাপতি আ.ম.ম মাশরুর হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের অর্থ সম্পাদক রিয়াজ উদ্দিন,দপ্তর সম্পাদক আইউব আলী, ছাত্র আন্দোলন সম্পাদক আ.স.ম মূসা, সংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।

 

 

মাহবুবুর রহমান সিদ্দিকী
প্রচার সম্পাদক
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির
ঢাকা মহানগরী দক্ষিণ